২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৩৭:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাজধানীতে ট্রেনের ধাক্কায় জাবি কর্মকর্তা নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক এ কে সাংবাদিক আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২১
রাজধানীতে ট্রেনের ধাক্কায় জাবি কর্মকর্তা নিহত


রাজধানীর খিলগাঁওয়ে ট্রেন থেকে নামার সময় অপর একটি ট্রেনের ধাক্কায় আশরাফুল আলম (বাচ্চু) (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) কর্মরত ছিলেন বলে তাৎক্ষণিকভাবে জানা যায়।

গতকাল শনিবার (৬ নভেম্বর) রাতে খিলগাঁওয়ের খিদমাহ হাসপাতালের সামনে রেল ক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, জামালপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী ট্রেনের যাত্রী ছিলেন আশরাফুল আলম। খিলগাঁও খিদমাহ হাসপাতালের সামনে রেল ক্রসিংয়ে ট্রেনটি ধীরগতিতে চলছিল। এসময় ট্রেন থেকে নেমে রাস্তা পার হতে গেলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রেন তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আশরাফুল আলম ছুটিতে গ্রামের বাড়িতে গিয়েছিলেন, পরিবহন ধর্মঘটের কারণে বাস না চলায় তিনি ট্রেনে করে জামালপুর থেকে ঢাকায় ফিরছিলেন। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন