২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:১৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সুদানের শেতিত নদীতে ভেসে এলো ৩০ মরদেহ
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-০৮-২০২১
সুদানের শেতিত নদীতে ভেসে এলো ৩০ মরদেহ সংগৃহীত ছবি


সুদানের শেতিত নদীতে ভেসে এসেছে অন্তত ৩০টি মরদেহ। নদীটি ইথিওপিয়ার টিগ্রে বাহিনী ও সরকারি বাহিনীর নিয়ন্ত্রিত অঞ্চলগুলোর সীমানা হিসেবে কাজ করে। ভেসে আসা মৃতদেহ গুলো ইথিওপিয়ার নাগরিকদের বলে জানিয়েছেন সুদানে আশ্রয় নেয়া শরণার্থীরা।

ইথিওপিয়া থেকে পালিয়ে আসা এক শরণার্থী রয়টার্সকে জানান, ছয় দিনে তিনি ভেসে আসা অন্তত ১০টি মৃতদেহ কবর দিয়েছেন। সোমবার ভেসে এসেছে আরও ৭টি মৃতদেহ। হাত পা বাঁধা অবস্থায় সবগুলো মৃতদেহেই গুলির চিহ্ন রয়েছে।

এ বিষয়ে ইথিওপিয়ার সরকার এখনো কোন মন্তব্য করেনি। তবে, ভেসে আসা এসব মৃতদেহের ভুয়া ছবির মাধ্যমে টিগ্রের বিদ্রোহীরা অপপ্রচার চালাচ্ছে বলে সোমবার সরকারি নিয়ন্ত্রণাধীন এক টুইট বার্তায় জানানো হয়।

শেয়ার করুন