১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:৪০:১০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


লালমনিরহাটে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-০৮-২০২১
লালমনিরহাটে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার প্রতীকী ছবি


লালমনিরহাটের বড়বাড়ি এলাকায় নিজ বাড়ি থেকে ব্রেস (৩০) নামের এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার রাতে সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ছাত হরনারায়ণ এলাকার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত ব্রেস ছাত হরনারায়ণ এলাকার মৃত প্রছন্ন কুমারের ছেলে।

পুলিশ জানায়, ব্রেস বাড়িতে একাই থাকতেন। সোমবার রাতের দিকে মৃত ব্রেসের বাড়ি থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় কয়েকজন ওই বাড়িতে গিয়ে ব্রেসের হাত-পা বাঁধা অবস্থায় অর্ধগলিত মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠায়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই/তিন দিন আগে তাকে হত্যা করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মারুফা জামাল লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন