২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সাভার-আশুলিয়ার মহাসড়কে মানুষের ভোগান্তি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-১১-২০২১
সাভার-আশুলিয়ার মহাসড়কে মানুষের ভোগান্তি


জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে সারাদেশে চলছে ধর্মঘট। রাস্তায় নেই গণপরিবহন। সাভার ও আশুলিয়ার সকাল থেকেই সড়কে যাত্রীদের ভিড় দেখা যাচ্ছে। প্রয়োজনের তাগিদে বের হয়ে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। 

রাজধানীর আমিনবাজার সেতুর সামনে বাসের জন্য দাঁড়িয়ে থাকা যুবায়ের মাহমুদ 'বাংলাদেশ প্রতিদিন'কে বলেন, গণপরিবহণ না থাকায় সড়কে চলমান অটোরিকশা থাকলেও চওড়া ভাড়া হাকাচ্ছেন। জ্বালানি তেলের দাম বাড়ায় গণপরিবহণ বন্ধ। কিন্তু মানুষের দুর্ভোগ ও ভোগান্তির মধ্যেও অটোরিকশা চালকরা সুযোগ নিতে শুরু করেছে। ১৫০ টাকার ভাড়া চাইছে ৪০০ টাকা। 

এছাড়াও সকাল থেকে নবীনগর, বাইপাইল, জামগড়া, সাভার, হেমায়েতপুর, আমিন বাজারসহ বিভিন্ন স্থানে যাত্রীদের ভোগান্তি দেখা গেছে। সড়কে গণপরিবহনের চলাচল না করলেও অটোরিকশা, রিকশা ও প্রাইভেটকারের পাশাপাশি সরকারি বিআরটিসি বাস চলাচল করছে।

শেয়ার করুন