২১ মে ২০২২, শনিবার, ০৬:১৭:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


সাভার-আশুলিয়ার মহাসড়কে মানুষের ভোগান্তি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-১১-২০২১
সাভার-আশুলিয়ার মহাসড়কে মানুষের ভোগান্তি


জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে সারাদেশে চলছে ধর্মঘট। রাস্তায় নেই গণপরিবহন। সাভার ও আশুলিয়ার সকাল থেকেই সড়কে যাত্রীদের ভিড় দেখা যাচ্ছে। প্রয়োজনের তাগিদে বের হয়ে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। 

রাজধানীর আমিনবাজার সেতুর সামনে বাসের জন্য দাঁড়িয়ে থাকা যুবায়ের মাহমুদ 'বাংলাদেশ প্রতিদিন'কে বলেন, গণপরিবহণ না থাকায় সড়কে চলমান অটোরিকশা থাকলেও চওড়া ভাড়া হাকাচ্ছেন। জ্বালানি তেলের দাম বাড়ায় গণপরিবহণ বন্ধ। কিন্তু মানুষের দুর্ভোগ ও ভোগান্তির মধ্যেও অটোরিকশা চালকরা সুযোগ নিতে শুরু করেছে। ১৫০ টাকার ভাড়া চাইছে ৪০০ টাকা। 

এছাড়াও সকাল থেকে নবীনগর, বাইপাইল, জামগড়া, সাভার, হেমায়েতপুর, আমিন বাজারসহ বিভিন্ন স্থানে যাত্রীদের ভোগান্তি দেখা গেছে। সড়কে গণপরিবহনের চলাচল না করলেও অটোরিকশা, রিকশা ও প্রাইভেটকারের পাশাপাশি সরকারি বিআরটিসি বাস চলাচল করছে।

শেয়ার করুন