২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৩৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শৌচাগার থেকে নবজাতক উদ্ধার, খুলছে না রহস্যের জট
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২১
শৌচাগার থেকে নবজাতক উদ্ধার, খুলছে না রহস্যের জট


চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নতুন ওয়ানস্টপ ইমারজেন্সি কেয়ারের মহিলা শৌচাগার থেকে উদ্বার করা নবজাতক নিয়ে রহস্যের জট খুলছে না। উদ্ধারের পর তিনদিন পার হলেও মিলেনি পরিচয়। তবে নবজাতক উদ্বারের সময় এক নারী ও পুরুষকে ঘিরে তৈরি হয়েছে রহস্য।

উদ্ধারের আগে-পরে ঠিক ২০ মিনিটে তাদের ঘোরাফেরাটা রহস্যজনক হওয়ায় ওই নারী-পুরুষের দিকেই এখন সন্দেহের তীর। ২০ মিনিটের একটি সিসিটিভি ফুটেজ দেখে এ সন্দেহের তীর দানা বাধছে। এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষ পাঁচলাইশ থানায় একটি জিডি করেছে। এরপর থেকে বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

জানা যায়, গত মঙ্গলবার ভোরে হাসপাতালের নতুন ওয়ানস্টপ ইমারজেন্সি কেয়ারের মহিলা শৌচাগার থেকে ২-৩ দিন বয়সী এক নববাজতক ছেলেকে উদ্ধার করা হয়। সেখানে নারীদের জন্য থাকা তিনটি টয়লেটের একটি থেকে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালের আউটসোর্সিং আয়া শিপ্রা। উদ্ধারের পর নবজাতককে হাসপাতালের ৩২ নম্বর নবজাতক ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়। বর্তমানে পরিচয়হীন ওই নবজাতক ৩২ নম্বর ওয়ার্ডে চিকিৎসধীন।

ইমারজেন্সি ওয়ার্ডের স্টাফরা বলছেন, ভোরে কোনো রোগী সেবা নিতে আসেনি। ওই নারীর চলাফেরাও ছিল সন্দেহজনক। সে হিসেবে ধারণা করা হচ্ছে, ওই নারীই নবজাতককে ফেলে যেতে পারেন। ওই নারীকে পেলেই বিষয়টি জানা যাবে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ থানায় একটি জিডি করেছে। বিষয়টি তদন্ত করতে একজন তদন্ত কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। তিনি বিষয়টি খতিয়ে দেখছেন।

শেয়ার করুন