২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:৫৯:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পশ্চিম তীরে মসজিদ গুঁড়িয়ে দিলো ইসরায়েল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২১
পশ্চিম তীরে মসজিদ গুঁড়িয়ে দিলো ইসরায়েল


কোনোভাবেই থামছে না দখলদার ইসরায়েল। এবার অধিকৃত ফিলিস্তিনি ভূখণ্ড পশ্চিম তীরের নাবলুসের কাছে এক মসজিদ গুড়িয়ে দিলো ইহুদিবাদী দেশটি। জানা গেছে, দুই বছর আগে নির্মিত ৬০ বর্গমিটার আয়তনের মসজিদটিতে স্থানীয় ৫০ বাসিন্দা নিয়মিত নামাজ পড়তেন।

আজ বৃহস্পতিবার নাবলুসের দক্ষিণে দুমা গ্রামে অবস্থিত এই মসজিদটি গুঁড়িয়ে দেয় ইসরায়েলি সামরিক বাহিনীর সদস্যরা বলে এক প্রতিবেদনে জানিয়েছে তুর্কি গণমাধ্যম আনাদোলু এজেন্সি। মসজিদ ভাঙার পাশাপাশি দুমার দক্ষিণ ও পশ্চিমে দুই কৃষি স্থাপনাও গুঁড়িয়ে দিয়েছে ইসরায়েলি সৈন্যরা।

এদিকে, মসজিদ গুড়িয়ে দেয়ার প্রতিবাদে এক বিবৃতি দিয়েছে ফিলিস্তিনের ধর্ম মন্ত্রণালয়। বলা হয়েছে, দুমার মসজিদ গুঁড়িয়ে দেয়ার মাধ্যমে পবিত্রস্থানের বিরুদ্ধে দখলদারদের নতুন একটি অপরাধ। মুসলমানদের পবিত্রস্থান ও ধর্মীয় স্থাপনার বিরুদ্ধে তাদের এটি ঘৃণ্য আক্রমণ।

শেয়ার করুন