২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:১৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পরকীয়া প্রেমিকাসহ মেয়েদের কাছে ধরা পড়লেন বাবা, অতঃপর..! (ভিডিও)
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক এ কে সাংবাদিক আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২১
পরকীয়া প্রেমিকাসহ মেয়েদের কাছে ধরা পড়লেন বাবা, অতঃপর..! (ভিডিও)


বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে প্রকাশ্যে বাবা ও তার পরকীয়া প্রেমিকাকে বেধড়ক পেটালেন দুই মেয়ে। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে। যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা গেছে, মাঝ রাস্তায় গাড়ি থামিয়ে দুই মেয়ে তার বাবাকে এবং সঙ্গে থাকা নারীকে মারধর করছে। এ ঘটনা দেখে রাস্তায় ভীড় জমায় সাধারণ পথচারীরা।

যদিও গাড়িটি না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে অভিযুক্ত বাবা। এরপরই পথচলতি লোকজনের সাহায্যে গাড়ির ভিতর চালকের আসনে বসে থাকা বাবা এবং সঙ্গে থাকা বান্ধবীকে একপ্রকার জোর করেই গাড়ি থেকে নামিয়ে আনা হয়। এরপরই শুরু হয় ওই নারীকে রাস্তায় ফেলে চুলের মুঠি ধরে বেধড়ক মারধর। বাদ যায়নি বাবাও।

মেয়েদের অভিযোগ, গাড়িতে থাকা ওই নারীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বাবার। এই নিয়ে সংসারে অশান্তি লেগেই থাকত। আর এদিন হাতেনাতে বাবাকে ওই নারীর সঙ্গে ধরতে পেরে মাথা ঠিক রাখতে পারেননি তারা। অনেকবার নিষেধ করেও কাজ না হওয়ায় আজ আমরা একাজ করতে বাধ্য হয়েছি। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

শেয়ার করুন