২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রতিপক্ষকে ফাঁসাতে ককটেল বিস্ফোরণ!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২১
প্রতিপক্ষকে ফাঁসাতে ককটেল বিস্ফোরণ!


মুন্সীগঞ্জের চরাঞ্চলের পূর্ব মাকাহাটিতে প্রতিপক্ষকে ফাঁসাতে ককটেল বিস্ফোরণ করে আতঙ্ক ছড়ানোর অভিযোগ উঠেছে নবু হোসেন ও তার বাহীনির বিরুদ্ধে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের পূর্ব মাকাহাটি গ্রামে এই ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। এতে কেউ হতাহত না হলেও একটি পক্ষকে পরিকল্পিতভাবে ফাঁসাতে অপরপক্ষ এই ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে বলে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার আওয়ামী লীগ নেতা ইউসুফ হাসান ও জাহাঙ্গীর হোসেন একটি মামলায় জামিন পেয়ে গ্রামে আসলে তাদের ফাসাতে সন্ধ্যায় তাদের বিরোধী পক্ষ মুজা চকিদারের ছেলে নবু হোসেন (নবু চোরা) তার বাহিনী নিয়ে গ্রামে পরিকল্পিতভাবে এই হামলা চালিয়ে প্রায় অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। তবে এতে কেউ হতাহত হয়নি। পরে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গির হোসেন বলেন, আমরা একটি মামলায় জামিন নিয়ে বিকালে গ্রামে আসি তার কিছুক্ষন পরেই সন্ধ্যার ৭টার দিকে আমাদের ফাঁসাতে পরিকল্পিতভাবে নবু হোসেন তার সন্ত্রাসী বাহিনী নিয়ে গ্রামে অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এতে করে গ্রামে চরম আতঙ্ক বিরাজ করছে। 

তবে ঘটনাস্থল পরিদর্শন করে তেমন কিছু পাওয়া যায়নি বলে জানিয়েছেন মুন্সীগঞ্জ সদর থানার এস আই রিপন।

শেয়ার করুন