২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৪:২৪:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গাপটিলের দুর্দান্ত অর্ধশতকে বড় সংগ্রহের পথে নিউজিল্যান্ড
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২১
গাপটিলের দুর্দান্ত অর্ধশতকে বড় সংগ্রহের পথে নিউজিল্যান্ড


টসে হেরে ব্যাট করতে নেমে ধীরে সুস্থে শুরু করে নিউজিল্যান্ড। দুই ওপেনার গাপটিল ও ডায়ার্ল মিচেল মিলে করেন ৩৫ রান। ডায়ার্ল ১৩ রানে আউট হলে ভাঙে জুটিটি। এরপর গাপটিলের সঙ্গ দিতে এসে শূন্য হাতে ফেরেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। ডেভন কনওয়েও ব্যর্থ হন।

একপাশ আগলে রেখে ইনিংস বড় করছিলেন মার্টিন গাপটিল। এরপর গ্লেন ফিলিপসের সঙ্গে জুটি বেঁধে ফিফটি হাঁকান তিনি। এই প্রতিবেদনটি করা পর্যন্ত ৪২ বলে ৬১ রান নিয়ে অপরাজিত রয়েছেন গাপটিল। আর তাকে সমর্থন দিচ্ছেন ২৪ বলে ২৩* করা ফিলিপস। ১৬ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে নিউজিল্যান্ডের সংগ্রহ ১৪৭ রান।

সুপার টুয়েলভে দুই ম্যাচ খেলে একটি করে জয়-পরাজয় কিউইদের। গ্রুপ-২তে তৃতীয় স্থানে রয়েছে নিউজিল্যান্ড। তাই স্কটিশদের বিপক্ষে জয় মানে সেমির লড়াইটা আরও জোরদার করা কেন উইলিয়ামসনদের। সমান ম্যাচ খেলে স্কটল্যান্ড পায়নি এখনো জয়ের স্বাদ পায়নি। অর্থাৎ ঘুরে দাঁড়ানোর শেষ সুযোগ স্কটিশদের।

শেয়ার করুন