২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৩৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের দায়ে ৭ বাংলাদেশি আটক
সিনিয়র রিপোর্টার , মোঃ আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০২-০৮-২০২১
অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের দায়ে ৭ বাংলাদেশি আটক প্রতীকী ছবি


অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের দায়ে সাত বাংলাদেশিকে আটক করছে লালমনিরহাট বিজিবি। আজ সোমবার  দুপুরে লালমনিরহাট বিজিবি (১৫ বিজিবি)-এর অধীনস্থ কুড়িগ্রাম কাশিপুর বিওপির নিয়মিত টহলদল গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের আটক করে। 

আটককৃতরা হলেন- কুড়িগ্রাম ফুলবাড়ি নওদাবাস মৌলটারী এলাকার শহিদ আলী (৩১),আফরোজা খাতুন (২৮), আরমান আলী (৮), ওই উপজেলার আরজী নেওয়াসী এলাকার মোঃ রাজু মন্ডল (৩৬), পারভীন বিবি (২১), পারভেজ মন্ডল (৬) ও নাগেশ্বরী উপজেলার মন্ডলপাড়া এলাকার মোকসেদ আলী (৪২) ।

বিজিবি সূত্রে জানা যায়, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি ধর্মপুর সীমান্ত পিলার ৯৪২/৭-এস এর পাশ দিয়ে কিছু লোক অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করছে এমন সংবাদ পেয়ে বিজিবির টহলদল ঘটনাস্থলে যায় এবং শূন্য রেখার ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ৭ জন বাংলাদেশি নাগরিককে আটক করে। এদের মধ্যে ৫ জন পুরুষ ও ২ জন নারী। 

সূত্র আরও জানায়, আটককৃত ব্যক্তিদের মধ্যে ৫ জনকে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের দায়ে মামলা দায়ের করে ফুলবাড়ি থানায় হস্তান্তর করা হয়েছে। আটকদের মধ্যে ২ জন শিশু থাকায় সমাজ সেবা অধিদপ্তরের প্রতিনিধির মাধ্যমে তাদের আত্মীয়দের নিকট হস্তান্তর করা হয়েছে।
 
লালমনিরহাট ১৫ বিজিবি’র পরিচালক লে.কর্ণেল এস এম তৌহিদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, আটককৃতরা ইটভাটাতে কাজ করার জন্য প্রায় ১২ বছর পূর্বে ভারতে প্রবেশ করেছিল। সোমবার ভোরে তারা বাংলাদেশে প্রবেশের সময় বিজিবি তাদের আটক করে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে ।

শেয়ার করুন