২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


এ কেমন শিল্পা শেট্টি!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
এ কেমন শিল্পা শেট্টি!


সাদা পোশাক, রক্তের ছোপ, মুখে ও শরীরে কাটা দাগ, চুল খোলা, হাতের বড় নখ- সব মিলিয়ে পেত্নীর সাজে একেবারে চমকে দিয়েছেন বলিউড অভিনেতী শিল্পা শেট্টি। সেই ভিডিও পোস্ট করে শিল্পা শুভেচ্ছা জানিয়েছেন, ‘হ্যারি হ্যালোউইন...।’

মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে পোস্টটি। নেটিজেনরা তো কেউ কেউ বিশ্বাসই করতে রাজি নন ইনি শিল্পা শেট্টি। অনেকেই কমেন্টে তেমনই মন্তব্য করেছেন।

এবারের হ্যালোউইন উপলক্ষে অনেকেই অদ্ভুতুড়ে সাজ সেজে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন। তাদের মধ্যে অন্যতম হলেন খুশি কাপুর, সোহা আলি খান ও কুণাল খেমুরা। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছেন শিল্পা শেট্টি। কারণ এই পেত্নীর সাজে সেজে শিল্পা হয়েছেন নতুন বউ। সোশ্যাল মিডিয়ায় তার ভিডিও দেখে সত্যিই শিল্পাকে চেনা দায়।

সোশ্যাল মিডিয়ায় ভীষণই সক্রিয় শিল্পা শেট্টি। বিভিন্ন অনুষ্ঠান-উৎসবে সেজে ছবি শেয়ার করেন তিনি। ছেলেমেয়ে ও স্বামীর সঙ্গেও ছবি পোস্ট করেন তিনি। তবে পর্ন মামলায় রাজ কুন্দ্রার নাম জড়ানোর পর থেকে শিল্পার পোস্টে এখনও রাজকে দেখা যায়নি। তিনি সম্ভবত সোশ্যাল দুনিয়া থেকে খানিক বিরতি নিয়েছেন। শিল্পা ও রাজের দুই ছেলেমেয়ে। আট বছরের ছেলে ভিয়ান ও এক বছরের মেয়ে শামিশা।

সম্প্রতি ১৪ বছর পর আবার অভিনয় করেছেন শিল্পা। তাকে দেখা গিয়েছে ‘হঙ্গামা ২’-এ। এই কমেডি ড্রামা স্ট্রিমিং হয়েছে ডিজনি হটস্টারে। এখানে শিল্পার সঙ্গে অভিনয় করেছেন পরেশ রাওয়াল এবং মিজান জাফরি।

এক আপাদমস্তক ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি। প্রতিনিয়ত তার যোগাভ্যাসের ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। জিমেও সময় কাটান বেশ কিছুটা। কিছুদিন আগে পর্যন্ত সুপার ডান্সার চ্যাপ্টার ৪-এ বিচারকের আসনে ছিলেন শিল্পা। ফাইনাল এপিসোডে ‘নদীয়োঁ পার’ গানে নেচেছেন তিনি।

শেয়ার করুন