২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৫৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হেরে বাড়ি যাচ্ছি’ কোহলির ১০ বছর আগের টুইট ভাইরাল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
হেরে বাড়ি যাচ্ছি’ কোহলির ১০ বছর আগের টুইট ভাইরাল


বিশ্বকাপের সুপার টুয়েলভে পাকিস্তানের পর নিউজিল্যান্ডের কাছেও বড় ব্যবধানে হেরেছে বিরাট কোহলির ভারত।

দুবাইয়ে নিউজিল্যান্ডের কাছে হেরে যাওয়ায় ভারতের এখন সেমিফাইনালে ওঠা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

এ অবস্থায় শোরগোল পড়ল বিরাট কোহলির বছর দশেক আগের করা একটি টুইট নিয়ে।

২০১১ সালের ২৩ জানুয়ারি রাত ১১.১১ মিনিটে একটি টুইট করেছিলেন কোহলি। তিনি লিখেছিলেন, ‘হেরে গিয়ে খারাপ লাগছে। এবার বাড়ি যাচ্ছি’। 

সেই টুইট তুলে ধরেই নেটমাধ্যমে বলা হচ্ছে যে, এবার সত্যিই কোহলিদের বাড়ি যাওয়ার সময় এসে গেছে। কারণ টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে যেতে এখন তাকিয়ে থাকতে হবে বাকিদের দিকেই।

কোহলি যে রাতে টুইট করেছেন, সেদিন সেঞ্চুরিয়নে পঞ্চম একদিনের ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত এবং দক্ষিণ আফ্রিকা। সিরিজ ২-২ থাকা অবস্থায় নেমেছিল দুই দল। প্রথমে ব্যাট করে হাসিম আমলার অপরাজিত শতরানের সৌজন্যে ২৫০-৯ তোলে দক্ষিণ আফ্রিকা। রান তাড়া করতে নেমে সেদিনও ব্যাটিং ধসের মুখে পড়ে ভারত। কোহলি নিজে মাত্র ২ রান করেন। শেষ দিকে ইউসুফ পঠান ঝড়ো ইনিংস খেলে শতরান করলেও ১৬ রানে হেরে ম্যাচ এবং সিরিজ খোয়ায় ভারত।

শেয়ার করুন