২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৫৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


খেলায় সমালোচনা সব সময়ই থাকবেই: রোনালদো
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
খেলায় সমালোচনা সব সময়ই থাকবেই: রোনালদো রিপোর্টারঃ মাহমুদুল হাসান জসিম


ফুটবল খেলায় সবসময় সমালোচনা থাকবেই বলে জানিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এ ক্ষেত্রে খেলোয়াড়দের মুখের বদলে জবাব দিতে হয় মাঠের পারফরম্যান্সে।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো জবাবটা মাঠে দিতেই সব সময় পছন্দ করেন। এবারও দিলেন। সিআর সেভেনের দারুণ পারফরম্যান্সে শনিবার রাতে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ৩-০ গোলের জয় তুলে নেয় ম্যান ইউ।

এর আগের ম্যাচেই লিভারপুলের কাছে ৫-০ গোলে হেরেছিল ম্যান ইউ। দারুণ কামব্যাকের পর স্কাই স্পোর্টসকে রোনালদো বলেন, ‘অপ্রত্যাশিত ফলাফলের পর আমরা জানতাম যে কঠিন একটি সপ্তাহ আমাদের পেরোতে হয়েছে। দল একটু চাপে ছিল, কিছুটা হতাশা ছিল।’ 

রোনালদো আরও বলেন, তবে আমরা জানতাম যে জবাব দিতে পারব। আজ আমরা ভালো খেলেছি, ভালো শুরু করেছি। আমার কাজ অবশ্যই অভিজ্ঞতা দিয়ে, গোল করে, গোল বানিয়ে দিয়ে দলকে সহায়তা করা এবং আজকে তা পেরেছি, তাতে আমি সন্তুষ্ট।

রোনালদো বলেন, দলের দিক থেকে এই পারফরম্যান্স ছিল অবিশ্বাস্য। সমালোচনা সব সময়ই থাকবে। এসব আমাকে ভাবায় না। ১৮ বছর ধরে ফুটবল খেলছি এবং আমি জানি, লোকে একদিন বলবে, ‘আমরা নিখুঁত’, আরেক দিন বলবে, ‘আমরা কিছুই পারি না’। এসব থাকবেই।

শেয়ার করুন