২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ইয়াবা ব্যবসায়ীকে ধরিয়ে দিল আরেক ইয়াবা ব্যবসায়ী
সিনিয়র রিপোর্টার , মোঃ আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০২-০৮-২০২১
ইয়াবা ব্যবসায়ীকে ধরিয়ে দিল আরেক ইয়াবা ব্যবসায়ী আটক দুই মাদক ব্যবসায়ী


নোয়াখালীর সুবর্ণচরের ইয়াবা ব্যবসায়ীর তথ্যে আরেক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

তারা হলেন- আবুল কালাম আজাদ ওরফে কালা আজাদ (২৯)। তিনি উপজেলার মধ্য চরবাটা গ্রামের মৃত হাফিজুর রহমান খোকন সর্দারের ছেলে। অন্যজন হলেন মাদক ব্যবসায়ীর সহযোগী আবদুর রহিম (৩৩)। তিনি পূর্ব চরবাটা ইউনিয়নের চর মজিদ গ্রামের মৃত আবুল কালামের ছেলে।  

আজ সোমবার আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এর আগে তাদের গতকাল রবিবার উপজেলার চর মজিদ ভূঁঞারহাট বাজার ও চর মজিদ কলোনির রাস্তার মাথা থেকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, ইয়াবা কারবারি কালা আজাদের থেকে ইয়াবা কিনে যাওয়ার পথে উপজেলার চরমজিদ ভূঁঞারহাট বাজার থেকে রবিবার সন্ধ্যায় ইয়াবা ব্যবসায়ী আবদুর রহিমকে ১৫ পিস ইয়াসহ আটক করে পুলিশ। পরে তার ভাষ্যমতে পাইকারি ইয়াবা কারবারি কালা আজাদকে উপজেলার চর মজিদ কলোনির রাস্তার মাথা থেকে আটক করে পুলিশ।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় সোমবার সকালে ২ আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

শেয়ার করুন