২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:১৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গলাচিপায় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে মতবিনিময় সভা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-১০-২০২১
গলাচিপায় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে মতবিনিময় সভা


গলাচিপা উপজেলায় দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলার ৮টি ইউনিয়নের সকল পদের প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে আচরণবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে মতবিনিময় করেন পটুয়াখালী জেলা প্রশাসক।

আজ রবিবার সকাল ১০টায় গলাচিপা সরকারি ডিগ্রি কলেজ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী জেলা প্রশাসক মো. কামাল হোসেন।

এসময় তিনি বলেন, নির্বাচন শতভাগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ব্যবস্থা নেওয়া হয়েছে। আপনারদের কোন ধরণের সমস্যা হলে স্থানীয় প্রশাসনকে জানাবেন। যদি বড় কোন সমস্যা হয় তাহলে সরাসরি আমাকে জানাতে পারেন।
  
সভায় বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা পুলিশ সুপার (পিপিএম) মোহাম্মদ শহীদুল্লাহ, বরিশাল আঞ্চলিক নির্বাচন অফিসার মো. আলাউদ্দিন,  বরিশাল আঞ্চলিক নির্বাচন অফিসার মো. আলাউদ্দিন, র‌্যাব-৮ পটুয়াখালীর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার  মো. শহিদুল ইসলাম (এস), পটুয়াখালী অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ শফিকুল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সাহিন ও গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম প্রমুখ।

শেয়ার করুন