১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:১৩:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আইপিএলের নতুন দুই দল লখনউ ও আহমেদাবাদ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-১০-২০২১
আইপিএলের নতুন দুই দল লখনউ ও আহমেদাবাদ


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আরও দুটি দল যুক্ত হচ্ছে। নতুন দুই দল লখনউ ও আহমেদাবাদ। ফলে আগামী মৌসুম থেকে আইপিএল দশ দলের টুর্নামেন্ট হবে।

সোমবার দুবাইয়ে নতুন দু'টি দলের জন্য নিলাম অনুষ্ঠিত হয়েছে। সেখানে প্রথমে ২২টি প্রতিষ্ঠান অংশ নেয়। সেখান থেকে কমতে কমতে তা ১০টিতে নেমে আসে। শেষ পর্যন্ত সঞ্জীব গোয়েঙ্কার মালিকানাধীন আরপিএসজি গ্রুপ লখনউ'র হয়ে এবং বেসরকারি প্রতিষ্ঠান সিভিসি ক্যাপিটাল আহমেদাবাদ শহরের হয়ে নিলাম জিতেছে।

ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে, আরপিএসজি গ্রুপ লখনউ'র হয়ে নিলাম করেছেন ৭ হাজার কোটি ভারতীয় রুপি বা ৯৩২ মিলিয়ন মার্কিন ডলার দিয়ে। অন্যদিকে, আহমেদাবাদ জিতেছে ৫ হাজার ২০০ ভারতীয় রুপি বা ৬৯২ মিলিয়ন মার্কিন ডলারের বেশি দিয়ে।

শেয়ার করুন