২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৫:২৫:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফেনীতে ভবনের ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-১০-২০২১
ফেনীতে ভবনের ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু


ফেনীর ছাগলনাইয়ায় নির্মাণাধীন একটি দশ তলা ভবনের ছাদ থেকে পড়ে গতকাল সোমবার রাতে সৌরভ (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সৌরভ ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার ৬নং ওয়ার্ডের (বাঁশ পাড়া) কাউন্সিল পদপ্রার্থী নুরুল হকের ছেলে। সৌরভ ছাগলনাইয়া পাইলট হাই স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল। 

স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যায় সৌরভ নির্মাণাধীন দশ তলা ভবন সিটি টাওয়ারের উপরে সেলফি তুলতে গিয়ে অসাবধনতাবশত ছয় তলায় পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে চট্রগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত সাড়ে ১১টায় তার মৃত্যু হয়। 

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ মঙ্গলবার সকাল ১০টায় সৌরভদের পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন