২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:২৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার দাবিতে রংপুরে মানববন্ধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-১০-২০২১
সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার দাবিতে রংপুরে মানববন্ধন


রংপুরের পীরগঞ্জসহ সারাদেশের বিভিন্ন স্থানে সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে রংপুর প্রেস ক্লাব চত্বরে জেলা আওয়ামী লীগ এই মানববন্ধন করে।

মানববন্ধনে বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দীন আহম্মেদ, সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মওলা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদুল ইসলাম, আবু তালহা বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি, মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাকিয়া সুলতানা চৈতী প্রমুখ। 

শেয়ার করুন