২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৪৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পিসিবি কি সেই ব্ল্যাঙ্ক চেক পাবে?
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-১০-২০২১
পিসিবি কি সেই ব্ল্যাঙ্ক চেক পাবে?


আন্তঃপ্রাদেশিক সমন্বয়ের (আইপিসি) সিনেট স্থায়ী কমিটির সঙ্গে গত ৭ অক্টোবর সভায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা বলেছিলেন, ‘এক বড় বিনিয়োগকারী আমাকে বলেছেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান যদি ভারতকে হারাতে পারে, তাহলে পিসিবির জন্য একটি ব্ল্যাঙ্ক চেক প্রস্তুত আছে। আমাদের ক্রিকেট যদি আর্থিকভাবে শক্তিশালী হয়, তাহলে কেউ আমাদের ব্যবহার করতে পারবে না। সেরা ক্রিকেট দল এবং সেরা ক্রিকেট অর্থনীতি দুটিই বড় চ্যালেঞ্জ। 

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে রবিবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে ১০ উইকেটে হারায় পাকিস্তান। 

সম্প্রতি পাকিস্তান সফরে গিয়ে ‘নিরাপত্তা ইস্যু’ দেখিয়ে একটি ম্যাচও না খেলে দেশে ফিরে যায় নিউজিল্যান্ড দল। এরপর ইংল্যান্ডও তাদের পাকিস্তান সফর বাতিল করে। রমিজ রাজা দায়িত্ব নেওয়ার পরপরই এই দুই দুঃসংবাদ আসে। তখন ক্রিকেটাররাও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। সেইসময় ওই ব্ল্যাঙ্ক চেকের খবর দিয়ে সবাইকে চাঙ্গা করার চেষ্টা করেন রমিজ রাজা। এবার দেখার পালা, সত্যিই কি সেই ব্ল্যাঙ্ক চেক পাবে পিসিবি?

শেয়ার করুন