২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৪৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মুজিব শতবর্ষ উপলক্ষে ’বন্দী নম্বর ৭৩' নাটক মঞ্চস্থ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-১০-২০২১
মুজিব শতবর্ষ উপলক্ষে ’বন্দী নম্বর ৭৩' নাটক মঞ্চস্থ


মুজিব শতবর্ষ উপলক্ষে ফেনী জেলা শিল্পকলা একাডেমির রেপার্টরি নাট্যদলের পরিবেশনায় মঞ্চস্থ হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন থেকে নেয়া নাটক 'বন্দী নম্বর ৭৩'।

জেলা শিল্পকলা একাডেমি ফেনীর মিলনায়তনে গতকাল শনিবার রাতে মঞ্চস্থ নাটকটি রচনা করেছেন সুফি সুফিয়ান। নির্দেশনায় ছিলেন নাসিরুদ্দিন সাইমুম। আলোক ও শব্দ বিন্যাসে বঙ্গবন্ধুর চরিত্রে আবদুল্লাহ আল নোমান ও প্রতিচ্ছায়াতে তাহমিনা তোফা সীমা, জুলফিকার আলী ভুট্টুর চরিত্রে আতিকুর রহমান শিবলীসহ তেইশ জনের দলটির অভিনয় দর্শকরা পিনপতন নিরবতায় উপভোগ করেন। 

নাটক শেষে সকলের হাতে স্মারক তুলে দেন প্রধান অতিথি ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব গোলাম জাকারিয়া। এসময় ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মাসুদুর রহমানের সভাপতিত্বে জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার কামরান হাসানের সঞ্চালনায় সাংস্কৃতিক নেতারা মঞ্চে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন