২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৪৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


একহাতে অবিশ্বাস্য ক্যাচ লুফে নিলেন আকিল হোসেন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-১০-২০২১
একহাতে অবিশ্বাস্য ক্যাচ লুফে নিলেন আকিল হোসেন


ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের যাত্রা শুরু করেছে ইংল্যান্ড। ক্যারিবীয়দের দেয়া ৫৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৬ উইকেট ও ৭০ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় ইংলিশরা। গতকাল শনিবার (২৩ অক্টোবর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ১৪.২ বল খেলে ৫৫ রানে অলআউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। জবাবে ৮.২ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় ইংল্যান্ড।

তবে দল হারলেও একহাতে রুদ্ধশ্বাস ক্যাচ নিয়ে ম্যাচের সেরা মুহূর্ত উপহার দিয়ে শিরোনামে উইন্ডিজের ক্রিকেটার আকিল হোসেন। ইংল্যান্ডের ইনিংসে পাওয়ার প্লে এর পরের ওভারের ঘটনা। সেই সময় আকিল হোসেন নিজের চতুর্থ ওভার করছিলেন। তার আগে ৩ ওভারে ২০ রানে ১ উইকেট ইতিমধ্যেই শিকার করেছেন। লিয়াম লিভিংস্টোনের প্যাড লক্ষ্য করে ফুল লেংথে বল করেছিলেন আকিল হোসেন। সেই বল ফ্লিক করতে গিয়ে মিসটাইম করে বসেন। ড্রিফটে ঠকে গিয়ে ব্যাটের কানায় লাগিয়ে লিভিংস্টোন বোলারের বাঁ প্রান্ত লক্ষ্য করে বল তুলে দেন। এরপরেই আকিল হোসেনের অবিশ্বাস্য ক্যাচ। 

দারুণ এক ড্রাইভ দিয়ে এক হাত দিয়ে বল তালুবন্দি করেন। বল যাতে মাটি স্পর্শ না করে সেই বিষয়েও ব্যাপক সচেতন ছিলেন ক্যারিবীয় তারকা। এরপরে সফট সিগন্যাল দেওয়া হয় আউট। তৃতীয় আম্পায়ার বারবার রিপ্লে দেখে আউটের সিদ্ধান্তই বহাল রাখেন। লিয়াম লিভিংস্টোনকে ২ বলে মাত্র ১ রান করে প্যাভিলিয়নে ফিরতে হয়।

শেয়ার করুন