২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:১৬:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অজিদের বোলিং তোপে দিশেহারা দক্ষিণ আফ্রিকা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২১
অজিদের বোলিং তোপে দিশেহারা দক্ষিণ আফ্রিকা


টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাট করতে নেমে দিশেহারা দক্ষিণ আফ্রিকা। অজিদের বোলিং তোপে দলীয় ৪৬ রানের মাথায় ৪ উইকেট হারিয়েছে প্রোটিয়ারা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত দক্ষিণ আফ্রিকার সংগ্রহ ১০ ওভার শেষে ৪ উইকেটে ৫৮ রান।

আবুধাবিতে টস হেরে ব্যাট করতে নেমে প্রথম ৫ বলে ১১ রান সংগ্রহ করেন প্রোটিয়া ওপেনার টেম্বা বাভুমা। তবে দলীয় ১৩ রানের মাথায় গ্লেন ম্যাক্সওয়েলের বলে বোল্ড হয়ে ব্যক্তিগত ১২ রান করে আউট হন বাভুমা। এরপর মাঠে নেমে ২ বলে ৩ রান করে সাজঘরের পথ ধরেন রসি ফন ডার ডুসেন। জশ হ্যাজলউডের বলে ক্যাচ আউট হয়ে মাঠ ত্যাগ করেন ডুসেন।

এরপর হ্যাজলউডের বলে দলীয় ২৩ রানের মাথায় ব্যক্তিগত ৭ রান করে বোল্ড হয়ে মাঠ ত্যাগ করেন কুইন্টন ডি কক। রান চাপে থেকে এইডেন মারক্রামকে সাথে নিয়ে জুটি গড়ার চেষ্টা করেন হেনরিখ ক্লাসেন। কিন্তু তিনিও বেশিক্ষণ ক্রিজে থাকতে পারলেন না। প্যাট কামিনসের বলে ব্যক্তিগত ১৩ রান করে আউট হন হেনরিখ ক্লাসেন।

এর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপে মাত্র একবারই মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা। ২০১২ সালে শ্রীলঙ্কার মাটিতে হওয়া সেই আসরে প্রোটিয়াদের ৮ উইকেটে হারিয়েছিল অস্ট্রেলিয়া।

এছাড়া আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দুই দল খেলেছে ২১টি ম্যাচ। যেখানে অস্ট্রেলিয়ার জয় ১৩ ম্যাচে আর দক্ষিণ আফ্রিকা জিতেছে ৮টি ম্যাচ।

শেয়ার করুন