২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৩:১৫:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রোটিয়াদের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে অস্ট্রেলিয়া
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২১
প্রোটিয়াদের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে অস্ট্রেলিয়া


টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের প্রথম মহারণে মুখোমুখি অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা। ম্যাচে টস জিতে প্রোটিয়াদের ফিল্ডিংয়ে পাঠিয়েছে অজিরা।

শনিবার বাংলাদেশ সময় বিকাল ৪টায় আবুধাবিতে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা। ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

এর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপে মাত্র একবারই মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা। ২০১২ সালে শ্রীলঙ্কার মাটিতে হওয়া সেই আসরে প্রোটিয়াদের ৮ উইকেটে হারিয়েছিল অস্ট্রেলিয়া।

এছাড়া আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দুই দল খেলেছে ২১টি ম্যাচ। যেখানে অস্ট্রেলিয়ার জয় ১৩ ম্যাচে আর দক্ষিণ আফ্রিকা জিতেছে ৮টি ম্যাচ।

দক্ষিণ আফ্রিকা একাদশ

কুইন্টন ডি কক, টেম্বা বাভুমা, এইডেন মারক্রাম, রসি ফন ডার ডুসেন, ডেভিড মিলার, হেনরিখ ক্লাসেন, ডোয়াইন প্রিটোরিয়াস, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, এনরিচ নর্টজে ও তাবরাইজ শামসি।

অস্ট্রেলিয়া একাদশ

অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, প্যাট কামিনস, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জশ হ্যাজলউড।

শেয়ার করুন