২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০২:৫৬:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের দ্রব্যসামগ্রী বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২১
প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের দ্রব্যসামগ্রী বিতরণ


ফরিদপুরের বোয়ালমারীতে বন্যা, নদীভাঙ্গন ও অন্যান্য প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে দ্রব্যসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে আজ শনিবার সকাল ১১টায় ক্ষতিগ্রস্তদের মাঝে এসব বিতরণ করা হয়। 

দ্রব্যসামগ্রীর মধ্যে রয়েছে বিনামূল্যে ঢেউটিন, গৃহনির্মাণ বাবদ অর্থ, গো-খাদ্য ও শুকনো খাবার। 

এ উপলক্ষে উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর-১ আসনের সাংসদ মনজুর হোসেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, উপজেলা প্রকৌশলী একেএম রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক  শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রহিম, ময়না ইউনিয়নের চেয়ারম্যান নাসির মো. সেলিম, সাংবাদিক কাজী আমিনুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন