২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৪৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দুবাই এয়ারপোর্ট ব্যবস্থাপনায় কেন বিরক্ত টাইগাররা?
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২১
দুবাই এয়ারপোর্ট ব্যবস্থাপনায় কেন বিরক্ত টাইগাররা?


দুবাই এয়ারপোর্টের ব্যবস্থাপনায় বিরক্ত হয়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা। দুবাই এয়ারপোর্টে বাংলাদেশি ক্রিকেটারদের দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে হয়েছে। বহন করতে হয়েছে নিজের লাগেজ। পাশাপাশি ক্রিকেটারদের সঙ্গে অন্য সাধারণ যাত্রীদের মধ্যে ছিল না সামাজিক দূরত্ব। 

শুক্রবার ওমান পর্ব শেষ করে দুবাই এয়ারপোর্টে পৌঁছালে টাইগারদের সঙ্গে এমন ঘটনা ঘটে।  

জানা যায়, শুক্রবার স্থানীয় সময় বিকেল ৩টায় টিম টাইগার ওমান পর্ব শেষ করে দুবাই এয়ারপোর্টে পৌঁছায়। সেখানে ইমিগ্রেশনে তাদের জৈব-সুরক্ষা বলয় নিয়ে ঝামেলা হয়। এয়ারপোর্টে অন্যান্য সাধারণ যাত্রীদের সঙ্গে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে হয়েছে। লাগেজ সংগ্রহ করা থেকে নিজের লাগেজ বহন করতে হয়েছে নিজেদেরই। এত বিরক্ত হয়েছেন টিম টাইগাররা।  

শনিবার (২৩ অক্টোবর) টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ব্যাট-বলের যুদ্ধ শুরু হচ্ছে। প্রথম দিনই মাঠে নামছে চার দল। প্রথম ম্যাচে খেলবে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা। এছাড়া দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ আর ইংল্যান্ড।

শেয়ার করুন