২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:২৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আইপিএলে দল কেনার দৌড়ে রণবীর-দীপিকা!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২১
আইপিএলে দল কেনার দৌড়ে রণবীর-দীপিকা!


আইপিএলে দল কিনতে এবার আগ্রহ প্রকাশ করলেন বলিউডের তারকা দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে কোনও এক শিল্পপতির সঙ্গে মিলে আইপিএলের দল কেনার দরপত্র জমা দেবেন এই তারকা দম্পতি। 

ক্রিকেট এবং বলিউডের মেলবন্ধন নতুন নয়। তারকা ক্রিকেটারদের সঙ্গে বলিউড নায়িকাদের সম্পর্কে জড়িয়ে যাওয়ার অনেক ঘটনা রয়েছে। ২০০৮ সালে আইপিএল আবার নতুন করে ক্রীড়া এবং বিনোদন জগৎকে মিলিয়ে দিয়েছে। ফ্র্যাঞ্চাইজি কিনেছেন শাহরুখ খান, প্রীতি জিনতা, শিল্পা শেট্টিরা। এবার এই তালিকায় যুক্ত হতে চলেছেন রণবীর-দীপিকার নাম।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের দাবি, আইপিএলের মাধ্যমে ক্রিকেট ব্যবসায় নামতে আগ্রহী বলিউডের তারকা জুটি। শোনা যাচ্ছে দরপত্র তুলেও ফেলেছেন। জমা দেবেন কি না সেটাই দেখার বিষয়।  প্রসঙ্গত, এর আগে ম্যাণোচেস্টার ইউনাইটেডের গ্লেজার পরিবার আইপিএলের দল কেনার বিষয়ে আগ্রহ দেখিয়েছে। তবে নতুন দুইটি দল কোন কোন শহর থেকে নেওয়া হবে সেই নিয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তাই ক্রিকেট মহলে জোর জল্পনা-কল্পনা চলছে। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড সূত্র অনুযায়ী, আইপিএলের নতুন দল পাওয়ার ব্যাপারে এগিয়ে আহমেদাবাদ এবং লক্ষ্ণৌ।

শেয়ার করুন