২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৩৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আরিয়ানকে ২ মাস বাড়িতে আটকে রাখবেন শাহরুখ-গৌরী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-১০-২০২১
আরিয়ানকে ২ মাস বাড়িতে আটকে রাখবেন শাহরুখ-গৌরী


ছেলে বাড়ি ফিরলে মা-বাবা তাকে দুই মাসের জন্য বাড়িতে আটকে রাখবেন। হ্যাঁ, এমনই সিদ্ধান্ত নিলেন ‘বাজিগর’ ও তার স্ত্রী গৌরী খান।

জামিনে ছাড়া পেয়ে বাড়ি ফিরলে বিভিন্ন নিষেধাজ্ঞার সম্মুখীন হবেন আরিয়ান। আর সে কথা জানা গেল মুম্বাইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে।

সংবাদমাধ্যমের দাবি, শাহরুখ-গৌরীর এক বন্ধু জানিয়েছেন, তারকা দম্পতি তাদের ছেলের জামিনের জন্য দিন-রাত এক করে দিচ্ছেন।

একই সঙ্গে স্থির করেছেন, ছেলে বাড়ি ফিরলে টানা কয়েক মাস তাকে গৃহবন্দি করে রাখবেন। কোনো রকম পার্টি বা আড্ডায় নিষেধাজ্ঞা জারি করা হবে।

যাদের সঙ্গে মেলামেশা করলে বিপদ আসতে পারে, তাদের কাছ থেকে ছেলেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

গত ১৭ দিন ধরে মুম্বাইয়ের আর্থার রোড জেলে দিন কাটাচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে তাকে আটক করেন নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা।

সেই থেকে চিন্তায় ডুবে রয়েছেন শাহরুখ ও তার স্ত্রী গৌরী খান। ছেলের জন্য মা মানত পর্যন্ত করেছেন। ‘মান্নত’-এর রান্নাঘরে ইতোমধ্যে নির্দেশ গেছে যে, আরিয়ান ছাড়া না পাওয়া পর্যন্ত কোনো রকম মিষ্টিজাতীয় খাবার রান্না হবে না বাড়িতে। 

শেয়ার করুন