১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:২২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কাশ্মীরে যশের সঙ্গী অন্য এক নায়িকা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-১০-২০২১
কাশ্মীরে যশের সঙ্গী অন্য এক নায়িকা


বিয়ের সত্যতা নিশ্চিত হওয়া না গেলেও টালিউড নায়িকা নুসরাত ও অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্কটা যে মধুর সেটি কার না জানা! 

কলকাতার পৌরসভার নথিতে ফাঁস হওয়া তথ্যানুযায়ী নুসরাতের সন্তান ঈশানের বাবাও এই যশ।  

যদিও বিষয়টি আগেই টের পেয়েছিলেন সিনেপ্রেমীরা। কেননা সন্তান জন্মদান থেকে শুরু করে বাড়িতে নিয়ে যাওয়ার সময় পর্যন্ত নুসরাতের দেখভাল করেছেন যশই। নিখিলের সঙ্গ ছাড়ার পর থেকে টালিউড নায়িকার ছায়া হয়ে পাশে ছিলেন যশ।

জানা গেছে, ছেলে ও সঙ্গীকে রেখেই কলকাতার অভিনেত্রী এনা সাহার সঙ্গে কাশ্মীরে উড়াল দিয়েছেন যশ।  তাও আবার অন্য একজন অভিনেত্রীর সঙ্গে।

এনা জানিয়েছেন, লক্ষ্মীপূজা সেরে বুধবার রাতে তার সঙ্গে ভূস্বর্গ কাশ্মীরের উদ্দেশ্যে রওনা দেন যশ। 

ভারতীয় গণমাধ্যমের খবর, সিনেমার কাজেই এনা সাহার সঙ্গী হয়েছেন যশ। কাশ্মীরে তাদের নতুন সিনেমা ‘চিনে বাদাম'-এর গানের দৃশ্যের শুটিং হবে।

সিনেমাটির সংলাপ দৃশ্যের শুটিং সম্পন্ন হয়েছে ইতোমধ্যে। কেবল গানের শুটিং বাকি ছিল। কাশ্মীরের নজরকাড়া লোকেশনে গানগুলোর ভিডিও ধারণ করা হবে।

শেয়ার করুন