২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:৫৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিশ্বকাপে কেন ভারতকে হারাতে পারে না পাকিস্তান, জানালেন শেবাগ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-১০-২০২১
বিশ্বকাপে কেন ভারতকে হারাতে পারে না পাকিস্তান, জানালেন শেবাগ


বিশ্বকাপের মঞ্চে ভারতকে হারাতে পারে না পাকিস্তান। সে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে হোক বা টি-টোয়েন্টি ফরম্যাটে। মোট ১২ বারের সাক্ষাতে ১১ বারই জয়ী টিম ইন্ডিয়া। একটা ম্যাচ টাই হয়েছে। কিন্তু পাকিস্তানের এই হাল কেন? রহস্য ভেদ করলেন ভারতের সাবেক ওপেনার বীরেন্দার শেবাগ।

ভারতের এই সাবেক ওপেনারের ধারণা, ম্যাচের আগে সবসময় বড় বড় কথা বলে পাকিস্তান। যার ফলে দিকভ্রষ্ট হয়ে যায় পাকিস্তান ক্রিকেট দল। শেহবাগ বলেন, আমাদের ওপর চাপ সবসময় কম ছিল। সেটা ২০০৩ সালের বিশ্বকাপ হোক বা ২০১১ সালের। তাদের তুলনায় বরাবরই আমরা এগিয়ে। তাই আমরা ম্যাচের আগে বড় বড় মন্তব্য করি না। আর তারা সবসময় উল্টো পাল্টা মন্তব্য করে। ভারত সেটা না করে প্রস্তুতিতে জোর দেয়।

দুই দলের সমর্থকদের মধ্যে ইতিমধ্যেই বাগযুদ্ধ শুরু হয়ে গেছে। একজন পাকিস্তানি সাংবাদিক বলেছেন, 'এবার তারিখ বদলে দেব।' তারই উত্তরে এই কথাগুলো বলেন শেবাগ। তবে পাশাপাশি ভারতের সবচেয়ে বিধ্বংসী এই ব্যাটার মনে করেন টি-২০ তে পাকিস্তানের জেতার সুযোগ রয়েছে। 

শেবাগ বলেন, 'একদিনের আন্তর্জাতিকের তুলনায় পাকিস্তানের টি-২০ ফরম্যাটে শিরোপা জেতার সম্ভাবনা বেশি। কারণ এই ফরম্যাটে মাত্র একজন ক্রিকেটার ম্যাচের রং বদলে দিতে পারে।' উল্লেখ্য, আগামী ২৪ অক্টোবর ভারত-পাকিস্তান মহারণের দিকে তাকিয়ে গোটা বিশ্ব।

শেয়ার করুন