২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:১২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঝিনাইদহে দাবালীগের উদ্বোধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-১০-২০২১
ঝিনাইদহে দাবালীগের উদ্বোধন


ঝিনাইদহে ভাষা সৈনিক মুসা মিয়া জেলা দাবা লীগের উদ্বোধন করা হয়েছে। জাহেদী ফাউন্ডেশনের সহযোগিতায় জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আজ বুধবার সকালে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন জেলা প্রশাসক মজিবর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর সার্কেল আবুল বাশার, ক্রীড়া অফিসার মাহবুব রহমান, সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা, ডিএবির ওসি আতকুর রহমান ও জাহেদী ফাউন্ডেশনের পিএস ইউনূস আলী প্রমুখ। পরে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা তথ্য অফিসার আবু বক্কর সিদ্দিক।

বুধবার থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে আগামী ২৩ অক্টোবর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত প্রথম রাউন্ড ও দুপুর ২টা থেকে বিকেল ৫টা থেকে দ্বিতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে। ৩ দিনব্যাপী এ লীগে বিভিন্ন ৬টি উপজেলার ১২টি দাবা দলের প্রায় ৭২ জন অভিজ্ঞ নবীন এবং প্রবীণ দাবারু অংশ নিবেন।

শেয়ার করুন