০৭ জুলাই ২০২২, বৃহস্পতিবার, ১০:০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু নেই, শনাক্ত ২৯ গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী


মাঠেই জবাব দিলেন নাঈম
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২১
মাঠেই জবাব দিলেন নাঈম এ কে সাংবাদিক আনোয়ার


টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাই পর্বে ওমানের বিপক্ষে একাদশে ফিরে দুর্দান্ত খেলেছেন টাইগার ওপেনার মোহাম্মদ নাঈম শেখ। দলীয় ২১ রানের মাথায় দুই উইকেটের পতন হলেও একপ্রান্ত আগলে রাখেন নাঈম। চাপের মুখে থেকে দুর্দান্ত অর্ধশতক হাঁকান তিনি।

শেষ পর্যন্ত ৫০ বলে ৬৪ রান করেন তিনি। এই রান করতে ৩টি চার ও ৪টি ছক্কা হাঁকান নাঈম।

এর আগে বাছাই পর্বের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে একাদশে জায়গা পাননি নাঈম। দলও হেরেছে ৬ রানে। ​নাঈম শেখকে স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচে খেলতে না দেখে অনেকে বিস্মিত হন।

স্কটিশদের বিপক্ষে দুই ওপেনার সৌম্য সরকার ও লিটন দাস দলীয় স্কোরে যোগ করেন মাত্র সমান ৫ রান করে। পরে বাংলাদেশ স্কটল্যান্ডের কাছে হেরে গেলে নাঈমের বাদ পড়াটা আলোচনার ইস্যু হয়ে দাঁড়ায়। সামাজিক যোগামাধ্যমসহ গণমাধ্যমেও নাঈমের বাদ পড়া নিয়ে সমালোচনার ঝড় উঠে। আজকের ম্যাচে মাঠে ফিরে নির্বাচকদের যেন তার জবাবই দিলেন মোহাম্মদ নাঈম শেখ।

শেয়ার করুন