২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৭:১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভাতিজাকে হত্যা করে মাটির নিচে পুঁতে রাখেন ফুফু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২১
ভাতিজাকে হত্যা করে মাটির নিচে পুঁতে রাখেন ফুফু


ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ভাতিজাকে হত্যা করে মাটির নিচে পুঁতে রাখার অভিযোগ উঠেছে ফুফা-ফুফুর বিরুদ্ধে। সোমবার নবীনগর থানা পুলিশ নিহতের মাথার খুলি ও শরীরের বিভিন্ন হাড় উদ্ধার করেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফুফা মনসুর মিয়া ও ফুফু সুরিয়া আক্তারকে আটক করা হয়।

জানা যায়, উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে মাহিম (১৪) চলতি বছরের মার্চ মাসে বাড়ি থেকে ট্রাক্টর নিয়ে বের হয়ে নিখোঁজ হয়। এর দীর্ঘদিন পর সোমবার ইব্রাহিমপুর ইউনিয়নের সাবেক মেম্বার শুক্কু মিয়া পুকুরের উত্তর পূর্ব কোনায় মাটি কাটার সময় মাথার খুলি ও শরীরের বিভিন্ন অংশের হাড় উদ্ধার করে। পরে জানা যায় উদ্ধার হওয়া শরীরের এসব বিভিন্ন অংশ নিখোঁজ মাহিমের।

মাহিমের বাবা তাজুল ইসলাম জানান, আমার বোন ও তার স্বামী খারাপ প্রকৃতির হওয়ায় মেলামেশা করতে দিতাম না। তারা আমার সন্তানকে হত্যা করে মাটির নিচে পুঁতে ফেলে। এই ঘটনায় নিহতের মা বাদী হয়ে নবীনগর থানায় মামলা দায়ের করেন।

নবীনগর থানার ওসি (তদন্ত) নুরে আলম বলেন, ঘটনাস্থল থেকে মাথা ও হাড় উদ্ধার করা হয়েছে। ফুফা ও ফুফুকে আটক করা হয়েছে।

শেয়ার করুন