২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৩৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চরভদ্রাসনে নানা আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২১
চরভদ্রাসনে নানা আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালন এ কে সাংবাদিক আনোয়ার


ফরিদপুরের চরভদ্রাসনে নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করা হয়েছে। চরভদ্রাসন উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্তরে আজ সোমবার সকাল ৯টার দিকে চরভদ্রাসন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ হতে শেখ রাসেলের প্রতিকৃতিতে পূস্পস্তবক অর্পণ করা হয়। 

পরে উপজেলা পরিষদ সভা কক্ষে শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্ববিশ্বাস বিষয়ক আলোচনা সভা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কাউছার,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম,মুক্তিযোদ্ধা,বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

শেয়ার করুন