২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৫২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


১২ দিন বন্ধ থাকার পর চালু হলো বাংলাবান্ধা স্থলবন্দর
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-০৭-২০২১
১২ দিন বন্ধ থাকার পর চালু হলো বাংলাবান্ধা স্থলবন্দর পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ১২ দিন বন্ধ থাকার পর চালু হলো পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর।


পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ১২ দিন বন্ধ থাকার পর চালু হলো পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর। আজ শনিবার (৩১ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানিকার গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা মিলন।

জানা যায়, পবিত্র ঈদুল আজহা ও সরকারি ছুটি সমন্বয় করে বাংলাবান্ধা ও ভারতের ফুলবাড়ী স্থলবন্দর দিয়ে পাথরসহ সকল প্রকার পণ্য আমদানি বাণিজ্য ১৯ জুলাই (সোমবার) থেকে ৩০ জুলাই (শুক্রবার) পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ১২ দিন বন্ধ থাকার পর আজ শনিবার (৩১ জুলাই) সকাল থেকে বাংলাবান্দা স্থলবন্দর দিয়ে ভারত নেপাল ও ভুটানের সাথে সকল প্রকার পণ্য এবং কার্যক্রম পুনরায় চালু হয়েছে ।

বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত -ই খুদা মিলন বলেন, ঈদুল আযহা উপলক্ষে ১২ দিন বন্ধ থাকার পর আজ শনিবার সকাল থেকে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে বাংলাবান্ধা স্থলবন্দর পুনরায় চালু হয়েছে। এবং ভারত,নেপাল ও ভূটানের বিভিন্ন পণ্যগামী ট্রাক বাংলাদেশে প্রবেশ করেছে এবং বাংলাদেশ থেকেও ভারতে ট্রাক প্রবেশ করছে।

শেয়ার করুন