২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১১:০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাশিয়ায় আবারও বিষাক্ত মদ পানে ১৮ জনের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-১০-২০২১
রাশিয়ায় আবারও বিষাক্ত মদ পানে ১৮ জনের মৃত্যু


রাশিয়ায় আবারও বিষাক্ত মদ পানে ১৮ জনের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার ইয়েকাতেরিনবার্গ শহরে এ ঘটনা ঘটেছে বলে রাশিয়ার ইনভেস্টিগেটিভ কমিটি জানিয়েছে।

এক বিবৃতিতে জানায় ইনভেস্টিগেটিভ কমিটি, ওই ১৮ জন মিথেনলযুক্ত মদ পান করেন, যা সাধারণত শিল্প-কারখানায় ব্যবহার করা হয়ে থাকে। ফলে তাদের মৃত্যু হয়। ভুক্তভোগীরা ৭ থেকে ১৪ অক্টোবরের মধ্যে একদল লোকের কাছ থেকে এই অ্যালকোহল আনেন। ওই দলের দুজনকে আটক করা হয়েছে।

এর আগে এক তদন্তে বেরিয়ে আসে, রাশিয়ার দক্ষিণ-পশ্চিমাঞ্চলে এক সপ্তাহের মধ্যে বিষাক্ত মদ পান করে ৩৪ জনের মৃত্যু হয়। অতীতেও অ্যালকোহল পানে রাশিয়ায় গণমৃত্যুর মর্মান্তিক ঘটনা ঘটেছে। ২০১৬ সালে সাইবেরিয়ায় মিথেনলযুক্ত অ্যালকোহল পানে ৭৭ জনের মৃত্যু হয়।

সূত্র : রয়টার্স 

শেয়ার করুন