১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৪৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গাছের সাথে এ কেমন শত্রুতা!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-১০-২০২১
গাছের সাথে এ কেমন শত্রুতা!


কুমিল্লার লাকসামে পূর্ব শত্রুতার বিরোধের জের ধরে পুকর পাড়ে লাগানো অর্ধশতাধিক পেপে গাছ কেটে ফেলা হয়েছে। লাকসাম উপজেলার মনপাল গ্রামে এই ঘটনা ঘটে।

মনপাল গ্রামের বাসিন্দা ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দীন ইসলাম বলেন, গ্রামের পূর্ব পাড়া মসজিদ সংলগ্ন এলাকায় তার কয়েকটি পুকুর রয়েছে। পুকুর পাড়ে তিনি লাউ, পেপেসহ বিভিন্ন ধরনের সবজি চাষ করেন। 

তিনি আরও জানান, গতকাল শুক্রবার (১৫ অক্টোবর) সকালে একটি পুকুর পাড়ে গিয়ে দেখেন ফল ধরা অর্ধশতাধিক পেপে গাছ কেটে ফেলে রাখা হয়েছে। তার ধারণা পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা এই ঘটনা ঘটিয়েছে। 

তিনি বিষয়টি এলাকার বিশিষ্টজনদের জানিয়েছেন। এ নিয়ে তিনি থানায় অভিযোগ করবেন বলেও জানান।

শেয়ার করুন