২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৫৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টেকনাফে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
টেকনাফে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক


কক্সবাজারের টেকনাফের শামলাপুর এলাকা থেকে ৪ হাজার ২০০ পিস ইয়াবাসহ জাকের হোসেন প্রকাশ জাকির (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর নয়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ী ওই এলাকার মৃত ওমর আলীর ছেলে। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ বাহারছড়া ইউনিয়নের শামলাপুর নয়াপাড়া এলাকায় শামলাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নুর মোহাম্মদের নেতৃত্বে একটি চৌকস টিম মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪ হাজার ২০০ পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়।

তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শেয়ার করুন