২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:০৭:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আরিয়ানের মোবাইল ফোনে মিলল নতুন তথ্য
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
আরিয়ানের মোবাইল ফোনে মিলল নতুন তথ্য


নিষিদ্ধ মাদক পাচার অর্থাৎ কেনা এবং তা অন্যের কাছে বিক্রি করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। 

বৃহস্পতিবার মুম্বাইয়ের একটি আদালতে এমনই দাবি করল ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বৃহস্পতিবার দুপুরে ফের আরিয়ানের জামিনের শুনানি হওয়ার কথা আদালতে।

এনসিবি জানিয়েছে, ২৩ বছরের তারকা-সন্তানের হোয়াটসঅ্যাপ বার্তা তদন্ত করে জানা গেছে, তিনি আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখতেন। তাদের কাছ থেকে নিষিদ্ধ মাদক সংগ্রহ করতেন। সংস্থার দাবি, যাদের গ্রেফতার করা হয়েছে, তারা একে অপরের সঙ্গে যুক্ত। অপর অভিযুক্ত আরবাজ মার্চেন্টের কাছ থেকে আরিয়ান নাকি প্রায়শই মাদক কিনতেন।

যদিও আরিয়ানের আইনজীবী বুধবার আদালতকে বলেছেন, “আরিয়ান সেই প্রমোদতরীতে উপস্থিত ছিলেন না। তার কাছে মাদক কেনার জন্য নগদ টাকাও ছিল না।”

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ান-সহ কয়েক জনকে। ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ানকে। পরোয়ানায় লেখা হয়, তার কাছ থেকে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে। এনসিবি’র পেশ করা পঞ্চনামায় দাবি করা হয়, নিষিদ্ধ মাদক নিয়ে প্রমোদতরীতে ওঠেন আরিয়ান।

শেয়ার করুন