২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৫৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


১৯ নভেম্বর থেকে মালে যাবে ইউএস-বাংলার ফ্লাইট
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
১৯ নভেম্বর থেকে মালে যাবে ইউএস-বাংলার ফ্লাইট


ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৯ নভেম্বর থেকে মালদ্বীপের রাজধানী মালে তে সরাসরি ফ্লাইট শুরু করতে যাচ্ছে। এটি হবে ইউএস-বাংলার দশম আর্ন্তজাতিক গন্তব্য।দক্ষিণ এশিয়ার অন্যতম গন্তব্য মালদ্বীপের রাজধানী মালে-তে প্রতি মঙ্গল, শুক্র ও রোববার বাংলাদেশের একমাত্র এয়ারলাইন্স হিসেবে ইউএস-বাংলা সরাসরি ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে। প্রাথমিকভাবে সপ্তাহে তিনদিন সরাসরি ফ্লাইট পরিচালনা করবে এয়ারলাইন্সটি। প্রাথমিকভাবে ঢাকা-মালে রুটে সব প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ওয়ানওয়ের ন্যূনতম ভাড়া ২৯ হাজার ৫০৮ টাকা এবং রিটার্ন ভাড়া ৪৫ হাজার ৫৪৫ টাকা নির্ধারণ করা হয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স জানায়, ভ্রমণ পিপাসু বাংলাদেশি পর্যটক ও মালদ্বীপে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের বহুদিনের প্রত্যাশা পূরণ করতে চলেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বন্ধুপ্রতিম রাষ্ট্র হিসেবে মালদ্বীপে বাংলাদেশি এয়ারলাইন্স হিসেবে ইউএস-বাংলার ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত দু’দেশের বন্ধনকে আরও বেশি সুদৃঢ় করবে। এছাড়া দু’দেশের পর্যটন শিল্পকে আরও বেশি গতিশীল করে তুলবে।

শেয়ার করুন