২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:০০:২১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নতুন সিনেমায় প্রভাসের পারিশ্রমিক ১৫০ কোটি!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
নতুন সিনেমায় প্রভাসের পারিশ্রমিক ১৫০ কোটি!


'বাহুবলি' খ্যাত অভিনেতা প্রভাস। এই সিনেমাটির জন্য কঠোর পরিশ্রমও করেন এ অভিনেতা। মুক্তির পর বক্স অফিসে ইতিহাসও গড়ে ‘বাহুবলি’।তেলেগু এ অভিনেতা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অমূল্য রতনে পরিণত হয়েছেন। তাইতো একের পর এক বিগ বাজেটের সিনেমায় কাজ করছেন তিনি। আর নিজের পারিশ্রমিকও বাড়িয়েছেন এই তারকা। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, পরবর্তী সিনেমার জন্য ১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস!

বেশ কয়েকটি সিনেমার কাজ বর্তমানে প্রভাসের হাতে রয়েছে। সিনেমাগুলোর প্রতিটির জন্য ১০০ কোটি রুপি করে নিচ্ছেন এ অভিনেতা। কিন্তু সদ্য ঘোষিত পরিচালক সন্দ্বীপ রেড্ডি ভাংগার ‘স্পিরিট’ সিনেমার জন্য নাকি ১৫০ কোটি রুপি দাবি করেছেন প্রভাস! নির্মাতারাও নাকি এই বাজেট প্রভাসকে দিতে প্রস্তুত!

মুক্তির অপেক্ষায় রয়েছে প্রভাসের ‘রাধে শ্যাম’। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন পূজা হেগড়ে। আগামী বছরের শুরুতেই মুক্তি পাবে সিনেমাটি। একই বছর বড়পর্দায় মুক্তি পাবে ‘সালার’ ও ‘আদিপুরুষ’। ‘কেজিএফ’র নির্মাতা প্রশান্ত নীল নির্মাণ করেছেন ‘সালার’ সিনেমাটি। এতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি হাসান।  

‘আদিপুরুষ’ সিনেমাটি রামায়ণ গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে। এতে রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে। রাবণের চরিত্রে পর্দায় হাজির হবেন সাইফ আলি খান আর সীতার চরিত্রে দেখা যাবে কৃতি শ্যাননকে। এছাড়া নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমায় অভিনয় করছেন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। যেটি মুক্তি পাবে ২০২৩ সালে। এছাড়াও অনেক নির্মাতারা তার পেছনে ছুটে বেড়াচ্ছেন। আর এতে পারিশ্রমিকও বাড়াচ্ছেন প্রভাস।

শেয়ার করুন