২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:২৯:২২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নিখোঁজের দুইদিন পর তিস্তা ব্যারাজ থেকে লাশ উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২১
নিখোঁজের দুইদিন পর তিস্তা ব্যারাজ থেকে লাশ উদ্ধার


লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারেজ এলাকা থেকে নিখোঁজের দুইদিন পর তিস্তা নদীতে লাশ ভেসে উঠে যুবকের। সোমবার দুপুর দেড়টায় তিস্তা ব্যারাজের ১৩ নং গেটে লাশ আটকে গেলে স্থানীয়রা পুলিশকে খবর দেন। নিহত আজাহারুল ইসলাম (৩০) নীলফামারীর ডিমলা উপজেলার নাউতারা এলাকার আতিয়ার রহমানের ছেলে। ওই যুবক টেপাখড়িবাড়ী দক্ষিণ খড়িবাড়ী (জিহাদ বাজার) গ্রামের আলতাফ হোসেন জামাই।

জানা গেছে, গত রবিবার দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলার তিস্তা নদীর বার্ণিঘাট পয়েন্টে এলাকায় মাছ ধরার জন্য নদীতে সাঁতারিয়ে ওপারে যাওয়ার সময় তীব্র স্রোতে ডুবে গিয়ে নিখোঁজ হন আজাহারুল ইসলাম। অনেক খোঁজাখুঁজির পর দুইদিন অতিবাহিত হলেও তাকে খুজে পাওয়া যাচ্ছিল না । সোমবার তিস্তা ব্যারাজের জলকপাটে তার লাশ আটকে যায়। লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয় ।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নদী থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাটে পাঠানো হয়েছে।

শেয়ার করুন