১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৮:১১:১২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফিলিপাইনে ভূমিধসে ৯ জনের প্রাণহানি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২১
ফিলিপাইনে ভূমিধসে ৯ জনের প্রাণহানি


ফিলিপাইনে প্রবল বৃষ্টি, ঝড় ও ভূমিধসের ঘটনায় অন্তত নয় জনের মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছেন ১১ জন। মঙ্গলবার এ কথা জানিয়েছে দেশটির কর্তৃপক্ষ। 

ক্যাগায়ান প্রদেশের তথ্য কর্মকর্তা রোগেলিও সেন্ডিং জানিয়েছেন, ১১টি পৌরসভা বৃষ্টিতে প্লাবিত হয়েছে। মহাসড়ক ও ব্রিজসমূহ তলিয়ে গেছে। তবে মঙ্গলবার সকাল থেকে পানি কমতে শুরু করেছে বলে তিনি জানান।  

গ্রীষ্মমণ্ডলীয় ভয়াবহ ঝড় কমপাসু সোমবার জনবহুল লুজন দ্বীপে তাণ্ডব চালায়। এরপর এটি দক্ষিণ চীন সাগরের দিকে ধেয়ে যায়।

ভূমিধসে স্থলবেষ্টিত পার্বত্য প্রদেশ ব্যাংকুয়েটে চার জনের প্রাণহানি ঘটে। ক্যাগায়ানে একজন ডুবে মারা গেছে।

জাতীয় দুর্যোগ সংস্থা এ কথা জানিয়ে বলেছে, লুজনে আরও সাতজন নিখোঁজ রয়েছে। এছাড়া পশ্চিমাঞ্চলীয় পালাওয়ান দ্বীপে তীব্র ঝড়ে চার জন মারা গেছে এবং আরো চারজন নিখোঁজ রয়েছে।

শেয়ার করুন