২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:১৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সবজি ব্যবসায়ীকে হত্যা করে টাকা ছিনতাই
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১০-২০২১
সবজি ব্যবসায়ীকে হত্যা করে টাকা ছিনতাই


মানিকগঞ্জে এক সবজি ব্যবসায়ীকে হত্যা করে ইজিবাইক ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। নিহতের নাম রবিন মিয়া (২২)।

সোমবার সকাল ৮টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা ইউনিয়নের তেরদোনা এলাকা থেকে তার হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রবিন মিয়া উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কলাসি গ্রামের মজিবুর রহমানের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার ভোর তিনটার দিকে রবিন একই গ্রামের হিরনের ইজিবাইকে মানিকগঞ্জ সবজির আড়তে যাচ্ছিলেন। বেতিলা-বালিরটেক সড়কের তেরদোনা এলাকায় পৌঁছলে রাস্তায় বাঁশ ফেলে ৮/১০ জন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। এরপর তাদের দু’জনকে দুই দিকে নিয়ে যাওয়া হয়। মাথায় আঘাতের কারণে জ্ঞান হারান হিরণ। জ্ঞানফিরে ব্যবসায়ী রবিনের হাত পা বাঁধা ও বিবস্ত্র মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দেওয়া হয়। 

ইজিবাইক চালক হিরন জানান, “দুর্বৃত্তরা আমার ইজিবাইক, নগদ আড়াই হাজার টাকা ও রবিনের কাছে থাকা ১০/১২ হাজার টাকা লুট করে।”

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, “লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ছিনতাই, পূর্বশত্রুতা নাকি অন্য কোনও কারণে হত্যাকাণ্ড ঘটেছে- তার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।”

শেয়ার করুন