২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৪৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হামলার আশঙ্কায় ফাঁকা গুলি ছুড়লেন মনোনয়ন বঞ্চিত প্রার্থী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২১
হামলার আশঙ্কায় ফাঁকা গুলি ছুড়লেন মনোনয়ন বঞ্চিত প্রার্থী


বাগেরহাটের মোরেলগঞ্জে বসতবাড়িতে হামলার আশঙ্কায় ফাঁকা গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে মোরেলগঞ্জ সদরের কৃষিব্যাংক রোড়ে আব্দুল হাই খানের বসতবাড়িতে এ ঘটনা ঘটে। 

২য় ধাপের ইউপি নির্বাচনে তফসিলভূক্ত খাউলিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন বঞ্চিত বীর মুক্তিযোদ্ধা সম্ভাব্য বিদ্রোহী প্রার্থী অধ্যক্ষ আব্দুল হাই খান ১ রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন।

হাই খান বলেন, একদল যুবক তাকে আক্রমণের জন্য তার বাড়ির সামনে ভিড় করে উত্তজনাকর পরিস্থিতির সৃষ্টি করলে এক পর্যায়ে তিনি তার লাইসেন্সপ্রাপ্ত বন্দুক দিয়ে আত্মরক্ষার্থে ১ রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন।

এ বিষয়ে থানার ওসি মো. ইকবাল বাহার চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, গুলি ছোড়ার মতো ঘটনা ঘটেনি, তবুও হাই খান গুলি ছুড়েছেন। এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

এ ঘটনায় ক্ষমতাসীন আওয়ামী লীগ দলীয় প্রার্থী ও সম্ভাব্য বিদ্রোহী প্রার্থীর কর্মী ও সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

শেয়ার করুন