১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:৪১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


তেজগাঁওয়ে মরদেহ উদ্ধার; সড়কের পাশে পড়েছিল গাড়িটি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২১
তেজগাঁওয়ে মরদেহ উদ্ধার; সড়কের পাশে পড়েছিল গাড়িটি


রাজধানীর তেজগাঁও এলাকায় শনিবার দিবাগত রাত ১২টার দিকে একটি গাড়ির ভেতর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নাবিস্কো এলাকায় সড়কের পাশে থেমে ছিল গাড়িটি। পরে মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

জানা গেছে, গত দুই দিন ধরে তেজগাঁওয়ে শহীদ তাজউদ্দীন আহমদ সরণীর একটি পেট্রোল পাম্পের পাশে ওই গাড়িটি পড়েছিল। রাতে গাড়ি থেকে প্রকট গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গাড়ির ভেতরে মরদেহ দেখতে পায়।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ডিউটি অফিসার মো. জামশেদ আলী সংবাদমাধ্যমকে জানান, টয়োটা ব্র্যান্ডের ওই গাড়িতে অর্ধগলিত অবস্থায় লাশটি পাওয়া গেছে। ওই গাড়িটি চালকসহ গত বৃহস্পতিবার থেকে পাওয়া যাচ্ছে না। এমনটা জানিয়ে শনিবার বিকেলে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল বলে আমরা জানতে পেরেছি।

সাধারণ ডায়েরির তথ্য অনুযায়ী, নিখোঁজ চালকের নাম সজল কুমার ঘোষ। গাড়ির মালিককে খবর দেওয়া হয়েছে। তিনি আসলে মরদেহের পরিচয় পাওয়া যেতে পারে।

শেয়ার করুন