২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:১৩:২২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টেকনাফে ক্রিস্টাল মেথ আইসসহ আটক ১
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২১
টেকনাফে ক্রিস্টাল মেথ আইসসহ আটক ১


কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে এক কেজি ৪০ গ্রাম ক্রিস্টাল মেথ আইসসহ মো. ইদ্রিস (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সদর ইউপি ছোট হাবিরপাড়া থেকে আজ রবিবার ভোররাতে আইসসহ তাকে আটক করা হয়। 

আটক ইদ্রিস নাজির পাড়া এলাকার মৃত আজিজুর রহমান প্রকাশ আজিরানের ছেলে। এসব তথ্য নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাফিজুর রহমান।

তিনি জানান, উপজেলার সদর ইউনিয়নের ছোট হাবিরপাড়া আসামি বসত বাড়িতে ক্রিস্টাল মেথ আইস বিক্রির উদ্দেশ্যে মজুদ রেখেছে। এমন তথ্যের ভিত্তিতে টেকনাফ মডেল থানা পুলিশের এস আই নকিবুল্লাহর নেতৃত্বে একটি টিম অভিযানে যায়। এসময় পালিয়ে যাওয়ার সময় এক ব্যক্তিকে আটক করতে সক্ষম হয় পুলিশ। উদ্ধারকৃত আইসের আনুমানিক মূল্য ৫ কোটি ২০ লাখ টাকা।

তিনি আরও জানান, আটককৃত আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শেয়ার করুন