২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:২২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


'ট্রোলড হওয়া জীবনের একটা অঙ্গ', আরিয়ানকে নিয়ে মন্তব্য তাপসীর
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২১
'ট্রোলড হওয়া জীবনের একটা অঙ্গ', আরিয়ানকে নিয়ে মন্তব্য তাপসীর


মাদক কাণ্ডে শাহরুখ পুত্র আরিয়ান খান গ্রেপ্তাফতার হতেই বলিউডের প্রথম সারির অধিকাংশ তারকারাই নিজেদের অবস্থান স্পষ্ট করেছেন। করণ জোহর, দীপিকা পাড়ুকোন, কাজল, রানি মুখার্জি, রাবিনা ট্যান্ডন, হৃতিক রোশন, সুজান খান, কঙ্গনা রানাওয়াত সকলেই নিজের বক্তব্য রেখেছেন স্পষ্টভাবে। 

এবার এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে নিজের মতামত ব্যক্ত করলেন স্পষ্টভাষী ও স্পষ্টবাদী বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। কোনও কিছু না লুকিয়েই তাপসী জানালেন, তারকার সঙ্গে যুক্ত থাকলে তাদের মতো সারাজীবন ট্রোলিং সহ্য করতে হবে। এটা জীবনের একটা অঙ্গ। পাবলিক ফিগার হলে ইতিবাচক, নেতিবাচক দুই দিকই রয়েছে। এই সবটা নিয়েই বাঁচতে হবে। 

সাক্ষাৎকারে তাপসী বলেন, মাঝে মধ্যে নেতিবাচক দিকটারও মুখোমুখি হতে হয়। এমন একটা বিষয়ে অফিশিয়াল ট্রায়ালের জন্য সব রকম প্রস্তুতি নেওয়া থাকলে বিশেষ কিছু নিয়ে ভাবার কোনও কারণই নেই। আমার মনে হয় আরিয়ান যে পরিবার থেকে এসেছে, সেই লেভের স্টারডমের সঙ্গে এই ধরনের নিরীক্ষণ থাকবে। আমি নিশ্চিত তারা জানেন এই ঘটনায় চারদিক থেকে কেমন প্রতিক্রিয়া আসবে। 

তাপসী আরও বলেন, সমাজ তো অনেক কিছুই বলতে থাকবে। কিন্তু যতক্ষণ দেশের আইন মেনে সব রকম আইনি প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে আরিয়ান বা তার পরিবার তৈরি, ততক্ষণ অন্য কিছু নিয়ে ভাবার কোনও কারণ নেই। আজ মানুষ একরকম কথা বলছেন, কাল আরেক রকম ব্যাখ্যা করবেন। আবার পরশু সম্পূর্ণ অন্য সুরে কথা বলবেন। তাই কে কী বলল সেটা একদমই গুরুত্বপূর্ণ নয়। এই মুহূর্তে সবচেয়ে গুরুত্বপূর্ণ লিগাল প্রসিডিংস।'

শেয়ার করুন