২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০১:৪৩:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আজ মাঠে নামছে ইংল্যান্ড
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আজ মাঠে নামছে ইংল্যান্ড


বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আজ রাতে মাঠে নামবে ইংল্যান্ড। শীর্ষস্থান ধরে রাখার লড়াইয়ে বাংলাদেশে সময় শনিবার রাত পৌনে একটায় অ্যান্ডোরার আতিথ্য নেবে হ্যারি কেইনের দল।

গ্রুপ আই-তে ৬ ম্যাচে ৫ জয় আর ১ ড্রতে ১৬ পয়েন্ট নিয়ে গ্রুপ শীর্ষে ইংল্যান্ড। এই ম্যাচেও অ্যান্ডোরার বিপক্ষে বড় জয় পাওয়ার কথা ইংলিশদের। অ্যান্ডোরার সাথে গ্যারি সাউথগেট শিষ্যদের রেকর্ডটাও অনবদ্য। সবেশষ দুই ম্যাচে অ্যান্ডোরার জালে ১০ গোল দিয়েছে হ্যারি কেইনের দল। দুই দলের মোট ৫ দেখায় সবগুলোতেই জয় ইংলিশদের। এরমধ্যে নিজেদের মাঠে ৩টি ও অ্যান্ডোরার মাঠে জয় বাকি ২টি।

এই ম্যাচে ইংল্যান্ড দলে রাখেনি রিচ জেমস ও ক্যালভিন ফিলিপসকে। আর ইনজুরিতে হ্যারি মিগুয়েরা, অ্যালেক্সজেন্ডার আরনল্ড ও জুডে বেলিংহাম মাঠের বাইরে।

ইংল্যান্ড তাদের সর্বশেষ ম্যাচে ড্র করেছে। গত মাসে পোল্যান্ডের সাথে ১-১ ব্যবধান নিয়ে মাঠ ছাড়ে ইংলিশরা। তাই এই ম্যাচ জিতে জয়ের ধারায় ফিরতে চায় ইংলিশরা।

শেয়ার করুন