১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৩২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভাসানচরে ২ রোহিঙ্গা দালাল আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
ভাসানচরে ২ রোহিঙ্গা দালাল আটক


নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচর আশ্রয়ন কেন্দ্র থেকে দুই রোহিঙ্গা দালালকে আটক করেছে কোষ্টগার্ড গোয়েন্দা ও এপিবিএন সিভিল টিমের সদস্যরা। আটককৃতরা হলেন ভাসানচর আশ্রয়ন কেন্দ্রের মৃত মো.ইসলামের ছেলে মো.রফিক (২৭) ও দিল মোহাম্মদের ছেলে মো. সেলিম (২০)।

আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কোষ্টগার্ড গোয়েন্দা ও এপিবিএন সিভিল টিমের সদস্যরা ভাসানচর আশ্রয়ন কেন্দ্রের ২৪নং ক্লাস্টার থেকে একজন এবং ৮নং ক্লাস্টার থেলে অপর রোহিঙ্গা দালালকে আটক করে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আটককৃত রোহিঙ্গারা টাকার বিনিময়ে রোহিঙ্গাদেরকে চট্টগ্রাম-নোয়াখালী পাচার করত বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। আটককৃত রোহিঙ্গা দালালদেরকে সিআইসি অফিসে হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করুন